প্রসেনজিৎ বিশ্বাস, ফরিদপুর প্রতিনিধি:  আজ মহাঅষ্টমী ফরিদপুর জেলার নগরকান্দা থানার প্রত্যেকটি পূজামণ্ডপে মায়ের আরাধনা ব্যস্ত সকল সনাতন বক্তি শরতের এই দিনে প্রতিবারই মা এই দিনে আসেন ধরাধামে বিশ্ব দূর্গা পূজা । মন্দির টিভি আয়োজিত সেরা পূজা ,সেরা প্রতিমা, উপজেলা ভিত্তিক পুরস্কার পেলেন গাংজগদিয়া শ্রী শ্রী দূর্গা মন্দির।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ সাজেদা চৌধুরী এম.পি রাজনৈতিক প্রতিনিধি জনাব শাহদাব আকবার লাবু চৌধুরী প্রথমে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এছাড়া আরো উপস্থিত ছিলেন পৌর মেয়র শ্রী নিমাই সরকার উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার ,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন মিয়া মন্দির টিভি র জেলা সমন্বয়কারী সম্পাদক শ্রী রিপন মন্ডল দুর্জয়,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নগরকান্দা উপজেলার সভাপতি শ্রী বিধান বিশ্বাস সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর মন্ডল ও গৌতম ত্রিবেদী বিপুল রায় অন্যান্য সদস্য বিভিন্ন ওয়ার্ড থেকে আসা কাউন্সিলার মহোদয় মিডিয়ার ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এই স্বাধীনতার সময় বাংলাদেশে স্বাধীনতার জন্য ডাক দিয়েছে বঙ্গবন্ধু ,আন্দোলন সংগ্রাম হয়েছিল ২৩ বছর পর এই লাল সবুজের পতাকা আমরা পেয়েছি, তিনি আরো বলেন সংখ্যালঘু বলে কোন কথা নেই , কোন ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ থাকলে সাথে সাথে প্রতিহত করা হবে ,সমঅধিকার বজায় রেখে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার জন্য কাজ করে যাতে হবে ,ও তার মায়ের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন। পরে সম্মাননা স্মারক ক্রেস্ট, তুলে দেন মন্দির কর্তৃপক্ষের হাতে